নকলায় কোভিড-১৯ এর গণটিকায় কাজ করছে আনসার বাহিনী-সত্যবয়ান

নকলায় কোভিড-১৯ এর গণটিকায় কাজ করছে আনসার বাহিনী-সত্যবয়ান

নকলা উপজেলা প্রতিনিধিঃ-সারাদেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) ভ্যাকসিনেশন ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার ৯ টি ইউনিয়নের পুরাতন ১ নং ওয়ার্ড (বর্তমান ১, ২ ও ৩ নং ওয়ার্ড) এর ৯টি কেন্দ্রে একযোগে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কোভিড-১৯ এর টিকা প্রদান করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় টিকা নিতে আসা লোকদের ভীর নিয়ন্ত্রণে ও সরকারের নির্দেশনা মোতাবেক নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ ও স্বেচ্ছাসেবকদের পাশাপাশি উপজেলার সকল টিকা কেন্দ্রে কাজ করছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগণ।

জানা যায়,সম্প্রতি শুরু হওয়া এ কার্যক্রমে পরিচালক ১২ আনসার ব্যাটালিয়ান ও শেরপুর জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকীর নির্দেশনা মোতাবেক টিকা কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আরিফুল ইসলাম ও পৌরসভার দলনেতা টুটুল আহমেদ।

উল্লেখ্য,কোভিড- ১৯ এর শুরু থেকে নকলা উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগন করোনা পরিস্থিতি মোকাবেলায় অক্লান্ত পরিশ্রম করে আসছেন।এছাড়াও সকল ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগন কর্তৃক জনসাধারণকে
কোভিড- ১৯ টিকা নিতে ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাওয়ার ফলস্রুতিতে প্রতিটি কেন্দ্রে জনসাধারণের মধ্যে টিকা নেওয়ার প্রচুর আগ্রহ লক্ষ করা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!