করোনায় আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের সেবায় ফ্রি জয় বাংলা অক্সিজেন সেবা চালু করেছে ত্রিশাল হেল্পলাইন-সত্যবয়ান

করোনায় আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের সেবায় ফ্রি জয় বাংলা অক্সিজেন সেবা চালু করেছে ত্রিশাল হেল্পলাইন-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধিঃ সারা দেশব্যাপী করোনা ভাইরাসের মহামারির ক্লান্তি লগ্নে দেশে যখন অক্সিজেনের সংকট তখনই সরকারি-বেসরকারি ভাবে চালু হয়েছেফ্রি অক্সিজেন সেবা। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহের ত্রিশালে ”সবার আগে সবার পাশে” এসোগানকে সামনে নিয়ে অনলাইন ভিত্তিক মানুষকে সেবা দেয়া প্রতিষ্ঠান ত্রিশাল হেল্প লাইন ব্যক্তিগত উদ্যোগে ‘জয় বাংলা ফ্রি অক্সিজেন সেবা’ চালু করছেন।

ত্রিশাল হেল্পলাইন জানায়, ‘জয় বাংলা ফ্রি অক্সিজেন সেবা’ করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে আমরা এ সেবা দিয়ে যাচ্ছ।আমাদের সেচ্ছাসেবক টিম রয়েছে হট লাইন নাম্বারে ফোন দেওয়ার সাথে সাথে আমরা পৌছে যাবো।আমাদের কোন সার্ভিস চার্জ দিতে হবেনা।ডাক্তারের প্রেসক্রিপশান থাকলেই বিনামূল্যে এ সেবা সকলেই পাবে। এই মহামারী করোনায় কেউ যেন অক্সিজেনের অভাবে মারা না যায় তার জন্য এ সেবা চালু করেছি। উপজেলার যে কোন জায়গা থেকে ফোন দিলে আমরা পৌছে যাবো। আমাদের অক্সিজেন সিলিন্ডারের পরিমান কম। কেউ সেচ্ছায় এগিয়ে আসলে অনেকের জীবন রক্ষা করা সম্ভব হবে।

এ বিষয়ে ত্রিশাল হেল্প লাইনের এডমিন ও জয় বাংলা ফ্রি অক্সিজেনের সেচ্ছাসেবক মহিদুল্লাহ তরফদার সাজিদ বলেন, যদি কেউ শ্বাসকষ্টজনিত কারণে আমাদের জয় বাংলা ফ্রি অক্সিজেন হটলাইনে ফোন করে তাহলে দ্রততম সময়ের মধ্যে অক্সিজেন পৌঁছে দেয়া হবে। সাধারণ মানুষের উপকারের স্বার্থে এ সেবা চালু করা হয়েছে।আমাদের এ ফ্রি জয়বাংলা অক্সিজেন সেবা বাস্তবায়নে রিয়েল সরকার অগ্রনী ভুমিকা পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!