নকলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত-সত্যবয়ান

নকলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত-সত্যবয়ান

রেজাউল হাসান সাফিত, নকলা শেরপুর প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নকলা উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন- উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশ পুলিশ বিভাগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, নকলা প্রেসক্লাব, নকলা পৌরসভা, সরকারি হাজি জালমামুদ কলেজ, চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখা (পুরুষ ও মহিলা ইউনিট), নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিদ্যুৎ বিভাগ, উপজেলা নির্বাচন অফিস, নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, এসডিএফ নকলা অফিস, বাংলাদেশ ছাত্রলীগ নকলা উপজেলার কর্মীবৃন্দ।

এসময় উপজেলার সরকারি-বেসরকারি ও সায়ত্তশাসিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, নেতৃবৃন্দ, সুশীলজন ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

পরে শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অতঃপর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার পরে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

অন্যদিকে বানেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন এলাকায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।

তাছাড়া বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এদিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.