ডিএফএ সভাপতি’র ইচ্ছা পূরণে বন্ধু মহলের পক্ষ থেকে ২৫টি বল প্রদান-সত্যবয়ান

ডিএফএ সভাপতি’র ইচ্ছা পূরণে বন্ধু মহলের পক্ষ থেকে ২৫টি বল প্রদান-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ:ডিএফএ সভাপতি’র স্ট্যাটাস লাইক না দিয়ে ফুটবল দিন এমন একটি স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পায়। আর তা দেখেই শেরপুর সহ দেশবিদেশে অবস্থানরত বিভিন্ন পেশাজীবি লোকদের সাড়া মিলতে শুরু করেছে। ইতিমধ্যে শতাধিক ফুটবল ডিএফএ সভাপতি’র নিকট হস্তান্তরও করেছেন অনেকে।
ডিএফএ সভাপতি’র এমন আবেগবান স্ট্যাটাসে ১৫ আগষ্ট রোববার বিকেলে ডিএফএ সভাপতিকে ২৫টি ফুটবল উপহার দিতে আসেন এসএসসি ৮৩ ব্যাচ এর প্রাক্তন বন্ধুরা। তুলে দেন তার হাতে ফুটবলগুলো। ফেসবুক স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেয়েছে মাত্র ৬দিন হলো। আর এতেই সাড়া মিলেছে ১শত ফুটবল। ট্রাক ভর্তি ফুটবল দেওয়ার প্রত্যয় বাকি আর মাত্র ৪শতাধিক। কবে দিতে পারবেন সে ফুটবল গুলি? জেলার অন্তর্গত সকল উপজেলার ফুটবল মাঠে খেলোয়ারগণ তাকিয়ে আছেন ডিএফএ সভাপতি’র দিকে।
এদিকে বন্ধুমহল, রাজনৈতিক, সামাজিক, সুশীল সমাজের প্রতিনিধি, ছোটবড় সকলের সহযোগিতা পেয়ে মুগ্ধ হয়ে উঠেছেন ডিএফএ সভাপতি মানিক দত্ত।

এব্যাপারে হঠাৎ তার এমন মহতি উদ্যোগের কথা জানতে চাইলে তিনি জানান, এ পর্যন্ত শতাধিক ফুটবল হাতে পেয়েছেন। এছাড়াও বন্ধু মহলের পক্ষ থেকে ২৫টি বল হাতে পেয়েছি। তারা কথা দিয়েছেন আরো কিছু বল আমাকে দেবেন।

আমি শেরপুর জেলার ডিএফএ সভাপতি। সবাই (খেলোয়াড়রা) আমার কাছে বল চান। আমি আমার সাধ্যমত দেওয়ার চেষ্টা করি। ‘করোনার কারণে জেলার সকল স্টেডিয়াম বন্ধ ছিল। তবে ১৯আগস্ট বৃহস্পতিবার থেকে আবারও খুলছে ফেডারেশন এর পক্ষে থেকে আসলে তেমন একটা সহযোগিতা করা যায় না। তাই আমার মনে হলো সবার কাছ থেকে যদি সহযোগিতা পাওয়া যায়, পুরো জেলার বিভিন্ন মাঠে ছেলে-মেয়েদের মাঝে ফুটবল বিতরণ করবো। আমার ইচ্ছা, এক ট্রাক ফুটবল নিয়ে তাদের সামনে হাজির হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!