২০০৫ সালের সিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুরে আলোচনা সভা-সত্যবয়ান

২০০৫ সালের সিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুরে আলোচনা সভা-সত্যবয়ান

এ,এস,পলাশ,জামালপুর জেলা প্রতিনিধি- ২০০৫ সালের ১৭ আগষ্ট জঙ্গি-সন্ত্রাসী গোষ্ঠী কর্তৃক দেশব্যাপী যে সিরিজ বোমা হামলা হয়েছিল তার প্রতিবাদে মঙ্গলবার (১৭ আগস্ট) রাতে জামালপুর জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এস মিজানুর রহমান,শহর ছাত্রলীগের আহবায়ক মোঃ জুয়েল প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি,সৈয়দ আতিকুর রহমান ছানা,অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার,সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, সদস্য সরোয়ার হোসেন শান্ত,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান সুজন প্রমূখ।

বক্তারা বলেন, ২০০৫ সালের এই দিনে দেশের ৬৩টি জেলার ৫০০ স্থানে একযোগে সিরিজ বোমা হামলা করা হয়েছিল জঙ্গি রাষ্ট্র কায়েমের জন্য। এদেশে যাতে আর মৌলবাদী শক্তি মাথা চারা দিতে না পারে সেজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

বক্তারা আরও বলেন, আলোচনা সভায় বক্তারা সারাদেশে একযোগে জঙ্গিদের সিরিজ বোমা হামলার তীব্র নিন্দা জানান। সেই সাথে সারাদেশ হতে জঙ্গিদের নির্মূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকার প্রসংশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!