শেরপুরে সাংবাদিকদের মাঝে প্রণোদনার চেক বিতরন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ-সত্যবয়ান

শেরপুরে সাংবাদিকদের মাঝে প্রণোদনার চেক বিতরন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উদ্যোগে করোনাকালীন সময়ে মানবিক সহায়তার প্রণোদনার চেক সাংবাদিকদের মাঝে বিতরন করা হয়েছে। ২০ আগষ্ট শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন ও শেরপুর প্রেসক্লাবের আয়োজনে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

সাংবাদিকদের মাঝে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. মুরাদ হাসান এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারের খুনের মাস্টার মাইন্ড খুনি জিয়াউর রহমান। বেগম জিয়া কেন তার স্বামী মেজর জিয়ার হত্যাকারিদের বিচার চান না, কেন? তিনি জানেন, তার স্বামী মেজর জেনারেল জিয়াউর রহমান তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্ব-পরিবারের হত্যার একজন মাস্টার মাইন খুনী। তাই তিনি স্বামীর খুনের বিচার চান না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এ উপলক্ষে এক আলোচনা সভায় শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।
শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান।
পরে জেলার কর্মরত ৪৬ জন সাংবাদিকদের মাঝে চেক হস্তান্তর করেন অতিথিরা।

অনুষ্ঠানের শুরুতে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি সহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এসময় শেরপুর জেলা আ.লীগ, জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ বিভাগের সদস্য, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, ছাত্রলীগ স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *