করোনায় প্রাণ হারালেন বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান-সত্যবয়ান

করোনায় প্রাণ হারালেন বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||করোনায় প্রাণ হারালেন বর্ষীয়ান রাজনীতিবিদ নকলা উপজেলা আ.লীগের সভাপতি নকলা হাজী জালমামুদ কলেজের দর্শন বিভাগের প্রাক্তন অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তাফিজুর রহমান। ২৩ আগষ্ট সোমবার বিকেল ৫ টা ২০ মিনিটে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী এক ছেলে সন্তানসহ বহু আত্মীয় স্বজন গুণগাহী রেখে গেছেন। মৃত্যুতে তার বয়স হয়েছিলো ৭১ বছর।

মঙ্গলবার ২৪ আগস্ট সকাল সাড়ে ১০টায় নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় ভাবে শ্রদ্ধা নিবেদনের পর মরহুমের যানাজা নামাজ অনুষ্ঠিত হবে। যানাজা নামাজ শেষে কায়দা বাজারদী গোরস্থানে সমাহিত করা হবে তাকে।

নকলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের অফিস সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমানের মুক্তিযোদ্ধা গেজেট তালিকা নং ১০৩৯ ও লাল মুক্তিবার্তা তালিকা নং ০১১৪০৩০২৪৬। তিনি হাজী জালমামুদ কলেজের প্রতিষ্ঠালগ্ন থেকে দর্শন বিভাগের অধ্যাপক ছিলেন।

বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে নকলা নালিতাবাড়ী-২ আসনের সাংসদ ও কৃষি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, শেরপুর সদর-১ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলার চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, শহর আ.লীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আ.স.ম নুরুল ইসলাম হিরো, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন, শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান,সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, জেলা ও উপজেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সুশীল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষক পরিষদসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।
সেইসাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!