ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার-সত্যবয়ান

ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার-সত্যবয়ান

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি||শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীনদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘর পরিদর্শন করেছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস। বুধবার (২৫ আগস্ট) বিকাল ৫টার দিকে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামে এসে সুবিধাভাগীদর সঙ্গে কথা বলেন ও তাদের খোজখবর নেন তিনি।
এ সময় তিনি ঘর নির্মাণ কাজের মান, বিদ্যুৎ সংযোগ ও পানির সুব্যবস্থা সন্তুষ্ট প্রকাশ করেন। পরে সেখানে তিনি দুইটি গাছের চারা রোপণ করেন।
বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস সুবিধাভোগী পরিবারের সন্তানদের লেখাপড়ার খোঁজখবর নেন এবং শিশুদের যাতে পড়াশোনা থেমে না যায় এ বিষয়টির ওপর গুরুত্বারোপ করেন।
এ সময় উপস্তিত ছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সায়েদ এজেড মোর্শেদ আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোহাম্মদ তোফায়েল আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমদ, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!