নকলায় মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’র কমিটি গঠন || সভাপতি রাশেদ সম্পাদক মামুন-সত্যবয়ান

নকলায় মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’র কমিটি গঠন || সভাপতি রাশেদ সম্পাদক মামুন-সত্যবয়ান

নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ “আন্তরিকতায় পাশে থাকুন দুর্নীতি মুক্ত দেশ গড়ুন” উক্ত শ্লোগানকে ধারণ করে শেরপুরে মানবাধিকার সংস্থা ‘আমাদের আইন’র নকলা উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে।

২৫ আগষ্ট বুধবার রাতে সংগঠনটির নিউমার্কেট জেলা কার্যালয় অফিস কক্ষে ‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখার চেয়ারম্যান ও ময়মনসিংহ বিভাগের কো-অর্ডিনেটর নুর ই আলম চঞ্চল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগের সাব কো-অর্ডিনেটর নাজমুল আলম এর সঞ্চালনায় সাংগঠনিক সম্পাদক আল-আমিন রাজুর উপস্হিতিতে এক মতবিনিময় সভা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে রাশেদুল কিবরিয়া কে সভাপতি, মকিব হোসেন মামুন কে সাধারণ সম্পাদক ও আব্দুল্লাহ আল-আমিন কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে প্রাথমিক ভাবে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও উক্ত কমিটিকে পর্যায়ক্রমে সদস্য বৃদ্ধি করে পূর্ণাঙ্গ করার লক্ষ্যে নির্দেশ দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি আরেফিন আহমেদ সরকার, মুইদুজ্জামান মুঈদ,মোঃ আতিকুর রহমান,কাইউম উদ্দিন জুয়েল ও রোমানা ইয়াসমিন, সহ সভাপতি মেহেদী হাসান রনি, আল মামুন ও শোয়েব শাহরিয়ার।

উল্লেখ্য,এর আগে, মানবাধিকার কি? মানবের অধিকার নিশ্চিতে কি কি করণীয়? এ ব্যাপারে সম্মুখ ধারণা প্রদান করেন সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল আলম।

চেয়ারম্যান নুর ই আলম চঞ্চল বলেন, গরিব-দুঃখী, অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ‘আমাদের আইন’ শেরপুর জেলা শাখা। আজ নকলা উপজেলা কমিটি গঠনের মাধ্যমে এর গতি আরও বৃদ্ধি পেলো। এ গতিকে জোড়ালো করতে আমরা পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ড, ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করবো সে জন্য সকলের সার্বিক সহযোগিতা ও নিঃস্বার্থভাবে মানুষের সেবা করার মনোভাব থাকাটা অতীব জরুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!