কষ্ট পেলেও সিপিএমেই থাকছেন শ্রীলেখা-সত্যবয়ান

কষ্ট পেলেও সিপিএমেই থাকছেন শ্রীলেখা-সত্যবয়ান

অনলাইন ডেস্ক||ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার চতুর্থ দফার নির্বাচনে সিপিএমের হয়ে প্রচারণা চালাচ্ছিলেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এরপর বেশকিছু আচরণের জন্য নিজ দলের একাংশের কাছে আক্রমণের শিকার হন তিনি। এই পরিস্থিতিতে তৃণমূল থেকে ডাক এলেও, শ্রীলেখা সিপিএম ত্যাগ করছেন না জানিয়ে দিয়েছেন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে মানস সরকার নামে এক ব্যক্তির মন্তব্য তুলে ধরেন শ্রীলেখা। শুধু তাই নয় মানস সরকারকে ধন্যবাদ জানানোর পাশাপাশি নিজের মনের অভিব্যক্তিও প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে দেখা যায়, অভিনেত্রীর কোনো এক পোস্টে রিপ্লাই দিয়েছিলেন মাসন সরকার। আর সেটাই স্ক্রিন শট করে তুলে ধরেন শ্রীলেখা।

অভিনেত্রীর করা পোস্টে দেখা যায়, মানস সরকার লিখেছেন- ‘সিপিএম আপনাকে কষ্ট দিয়েছে, দিদি তৃণমূলে আসুন। এবার নির্বাচনে এই দলটির  জন্য এতকিছু করলেন, তার বিনিময়ে আপনি কী পেয়েছেন? টাকা-পয়সা? কিছুই পাননি! তার বিনিময়ে পেলেন শুধু কষ্ট আর যন্ত্রণা! আপনি তৃণমূলে আসুন, এখানে চিরঞ্জিৎ, শতাব্দী, দেব, নুসরত, মিমি, জুন, কাঞ্চনসহ আপনার সহ শিল্পী, সতীর্থদের অনেকেই সম্মান ও স্বাচ্ছন্দের সঙ্গে রয়েছেন।

তৃণমূল সমর্থকের থেকে এমন আমন্ত্রণ পেয়ে কিছুটা অভিভূতই হলেন শ্রীলেখা। তাকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘সিপিএমের কিছু অতি পাকা ছেলেমেয়ের জন্য পার্টির সমর্থন ছাড়ব না ভাই। ওটা নিয়ে বেঁচেছি, ওই বিশ্বাসেই বাকি জীবন কাটাব। কে কী বলল এত ভাবলে তো বাঁচতেই পারব না। বাট তুমি যে ফিল করেছ তার জন্য থ্যাঙ্ক ইউ!থ সঙ্গে ক্যাপশনে লিখলেন, ‘টিএমসি সমর্থক বুঝলৃযাক।

প্রকাশ্য রাজনীতিতে না থেকেও শ্রীলেখা এবারের নির্বাচনে শুরু থেকেই সক্রিয় ছিলেন, আছেন। ব্রিগেডের মাঠে, প্রতিবাদ সভায়, টিভি চ্যানেলের বিতর্ক অনুষ্ঠানে, সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে দেখা গেছে। শুরু থেকেই প্রকাশ্যে বাম শিবিরের সমর্থক শ্রীলেখা। প্রথম থেকেই লাল রঙের প্রতি নিজের আশা ও ভরসার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!