আসন্ন চাপড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী আলতাফ হোসেন মোল্লাহ্-সত্যবয়ান

আসন্ন চাপড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী আলতাফ হোসেন মোল্লাহ্-সত্যবয়ান

কুষ্টিয়া প্রতিনিধি : আসন্ন চাপড়া ইউপি নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ছেঁউড়িয়া গ্রামের ঐতিহ্যবাহি পরিবার মরহুম দবির উদ্দিন মোল্লার সুযোগ্য সন্তান। সাবেক ছাত্রনেতা আলতাফ হোসেন মোল্লাহ্। এই মোল্লা পরিবারে রয়েছে চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবীদ, যা ইউনিয়ন বাসীর নিকট ব্যাপক পরিচিতি লাভ করেছে।

চাপড়া ইউনিয়নের সর্বত্র আলোচনায় স্থান পায় আলতাফ হোসেন মোল্লার নাম। ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন।

আলতাফ মোল্লার রাজনীতি শুরু ১৯৮৮ সালে সেই সময় তিনি কুষ্টিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন, তিনি কুষ্টিয়া জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক ছিলেন, এছাড়াও কুমারখালী উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক হিসাবে তিনি সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন কর্মী বলেন, উচ্চশিক্ষিত একজন রাজনীতিবিদ। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত আছেন।

আলতাফ মোল্লা কুষ্টিয়ার লালন একাডেমির বার বার নির্বাচিত নির্বাহী সদস্য ছিলেন। লালন একাডেমির উন্নয়নে তার ভূমিকা অপরিসীম। এছাড়াও তিনি ছেঁউড়িয়া দবির মোল্লার রেলগেট “মসজিদুল মোকাররম জামে মসজিদের” সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তার রাজনৈতিক জীবনে আন্দোলন সংগ্রামে সর্বদা রাজপথের লড়াকু সৈনিক হিসাবে কাজ করে যাচ্ছে। অত্যন্ত পরিচ্ছন্ন আদর্শ ব্যক্তিত্বের অধিকারী আলতাফ মোল্লার গ্রহণযোগ্যতা ইমেজ ইউনিয়ন বাসীর নিকট প্রশংসনীয়। দলের সকল স্তরে নেতাকর্মীদের নিকট অত্যান্ত পরিচিত মিষ্টভাষী আলতাফ মোল্লার ইউনিয়ন ব্যাপি ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আগামী ইউপি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেলে খুব সহজেই নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছেন আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!