বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরপুর শহর আ.লীগের দোয়া ও আলোচনা সভা-সত্যবয়ান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরপুর শহর আ.লীগের দোয়া ও আলোচনা সভা-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরপুর শহর আ.লীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ আগষ্ট মঙ্গলবার সকাল ১১ টায় জি.কে পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ শোকাহত আগষ্ট ও বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় শেরপুরে উপস্থিত না থাকার কারনে শেরপুর শহর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি এর সভাপতিত্বে আয়োজিত সভায় মুঠোফোনে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল।

শহর আ.লীগের জেষ্ঠ্য সাধারণ সম্পাদক প্রকাশ দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন, শেরপুর পৌরসভার মেয়র ও জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল প্রমুখ।

এসময় মুঠোফোনে হুইপ আতিক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে বাংলাদেশকে পিছিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছিল। জাতির জনকের স্বপ্ন যাতে বাস্তবায়িত না হয় সেটাই ছিল তাদের মূল উদ্দেশ্যে। তাদের সেই চিন্তা-চেতনাকে ভেঙ্গে দিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তবে রুপদান করে চলেছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে জাতি স্মরণ করছে জাতির জনকের ৪৬ তম শাহাদাত বার্ষিকী। যে উদ্দেশ্য নিয়ে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন সেই উদ্দেশ্যে বাস্তবায়ন করা সকলের নৈতিক দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!