শেরপুরে ৫গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে ৫গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বুলবুল আহম্মেদ||শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৫গ্রাম হেরোইনসহ সাইফুল ইসলাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৩০ আগষ্ট সোমবার দুপুরে সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের সবর্ণেরচর পাথালিয়া পাড়া এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সবর্ণেরচর পাথালিয়া পাড়া এলাকার মোঃ রফিকুল ইসলাম এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির উপ-পুলিশ পরিদর্শক এসআই জুয়েল রানার নেতৃত্বে এসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ফোর্স ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। পরে সেখানে থাকা সাইফুল ইসলামকে প্রথমে আটক করেন। পরবর্তী দেহ তল্লাশি চালিয়ে তার লুঙ্গীতে থাকা কাগজে মোড়ানো অবস্থায় ৫গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এঘটনায় এসআই জাকির হোসেন বাদী হয়ে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধৃত মাদক ব্যবসায়ীর নামে একটি মামলা দায়ের করেন।

ধৃত মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ওসি মোঃ রেজাউল হক। মঙ্গলবার দুপুরে ওই মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তার জামিন নামন্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!