পরিমনি জামিনে শতশত ভক্ত কারাগারের সামনে-সত্যবয়ান

পরিমনি জামিনে শতশত ভক্ত কারাগারের সামনে-সত্যবয়ান

সত্যবয়ান ডেস্ক||চিত্রনায়িকা পরীমনি আজ বুধবার কারাগার থেকে মুক্তি পাবেন—এই খবর শুনে শত শত মানুষ গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে ভিড় জমান। তাদের একজন গাজীপুরের হরিনাচালা এলাকার আজহারুল ইসলাম। মুক্ত পরীমনিকে দেখে তাঁর ইচ্ছাপূরণ হয়েছে বলে জানালেন তিনি। একই ধরনের অভিব্যক্তি নায়িকাকে দেখতে আসা অনেক ভক্তের।

আজহারুল ইসলাম বলছিলেন, ‘পরীমনির অনেক ছবি দেখেছি, কিন্তু বাস্তবে তাঁকে কখনো দেখি নাই। নায়িকা কারাগার থেকে বের হবেন, তাঁকে একনজর দেখতে কয়েক দিন কারাগারের সামনে এসেছি। তবে দেখতে পারিনি। আজকে নায়িকাকে দেখলাম। পরীমনিকে দেখার ইচ্ছাপূরণ হয়েছে আমার।

কারাগারের সামনে ছিলেন সিরাজগঞ্জের আসমা বেগম। তিনি গাজীপুরের কোনাবাড়ী এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। থাকেন কারাগারের কাছে একটি বাড়িতে। কারাগারের সামনে কেন এসেছেন?—জানতে চাইলে তিনি বলেন, ‘অনেক ছবি দেখেছি। কিন্তু জীবনে কোনো নায়ক-নায়িকাকে সামনে থেকে দেখি নাই। নায়িকাকে একটু দেখতে গতকাল মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত কারাগারের সামনে ছিলাম। দেখা পাইনি। আজ সকালে আবার কারাগারের সামনে অপেক্ষায় ছিলাম। শেষ পর্যন্ত তাঁকে দেখেছি। তাঁকে দেখে আমার খুব ভালো লেগেছে।

কারাগার থেকে বের হয়ে পরীমনি অপেক্ষায় থাকা ভক্তদের উদ্দেশে হাত নাড়েন। গাড়িতে দাঁড়িয়ে ভক্তদের ফ্রেমে রেখে ছবি তোলেন। নায়িকার দেখা পেয়ে ভক্তরাও তাঁর জন্য তাদের ভালোবাসা জানান।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান পরীমনি। তিনি ওই কারাগারে ২৬ দিন বন্দী ছিলেন। পরীমনির মুক্তি পাবেন—এই খবর পেয়ে ভোর থেকেই কারা ফটকে উৎসুক মানুষ ভিড় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!