বঙ্গবন্ধুর সমাধিতে রাবি ভিসির শ্রদ্ধা নিবেদন-সত্যবয়ান

বঙ্গবন্ধুর সমাধিতে রাবি ভিসির শ্রদ্ধা নিবেদন-সত্যবয়ান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত ভিসি প্রফেসর ড.গোলাম সাব্বির সাত্তার তাপু।

মঙ্গলবার দুপুরে রাজশাহী থেকে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহিদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

এ সময় রাবি ভিসির সঙ্গে উপ-উপচার্য প্রফেসর ড.চৌধুরী মো.জাকারিয়া, প্রফেসর ড.সুলতান-উল-ইসলাম ও রাবি জনসংযোগ বিভাগের  প্রশাসক প্রফেসর ড.আজিজুর রহমান শামীম প্রমুখ ছিলেন। রাবির জনসংযোগ বিভাগ সূত্রে এসব তথ্য জানা গেছে।

পরে রাবি ভিসি পরিদর্শন বইতে মন্তব্য মন্তব্য লিখে স্বাক্ষর করেন। রাবি ভিসি  লেখেন- শোকাবহ আগস্ট মাসের শেষ দিনে গভীর শ্রদ্ধায় স্মরণ করছি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। রাবির উপাচার্য হিসেবে আমি প্রত্যয় ব্যক্ত করছি, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যার নির্দেশিত পথে স্বনির্ভর, সচ্ছল ও জাতির পিতার সোনার বাংলা গড়ে তুলব।

এর আগে গত ২৯ আগস্ট রাষ্ট্রপতির পক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব স্বাক্ষরিত প্রজ্ঞাপনে রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ১১ (২) ধারা অনুসারে নিয়োগ পান প্রফেসর ড.গোলাম সাব্বির সাত্তার তাপু। ওই দিনই তিনি ভিসি হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published.