আসন্ন চাপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আশা-সত্যবয়ান

আসন্ন চাপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আশা-সত্যবয়ান

কুষ্টিয়া প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাপড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান কুমারখালী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুর রহমান আশা ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আশা উপজেলার চাপড়া গ্রামের কৃতি সন্তান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের নেতাদের পাশাপাশি ছাত্রলীগের নেতৃবৃন্দ ও নৌকার হাল ধরতে মাঠে ময়দানে নিজেদের অবস্থান তুলে ধরে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন‌ সকলে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন আশা। তিনি কুমারখালী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রাজনৈতিক জীবন শুরু থেকেই তিনি নৌকায় ধরে আছে।

তিনি আসন্ন ৬নং চাপড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি।

এবার ইউনিয়নবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা, দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন আশা।

জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান আশা। নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে আশা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার জন্য প্রস্ততি নিয়েছেন।

তিনি সৌজন্য সাক্ষাৎ কালে বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের প্রিয় অভিভাবক কুমারখালী উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান মহোদয়ের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্য গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হয়েছি। চাপড়া ইউনিয়নবাসীর সেবক হতে চাই আমি।

তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই এবং তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই।

আসাদুর রহমান আশা বলেন আমি দীর্ঘদিন ইউনিয়ন বাসীর জন্য সমাজ সেবামূলক কর্মকান্ড করে চলেছি। এবার নৌকার হাল ধরতে চাই আমি।

আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কাছেও বেশ সাড়া পাচ্ছেন বলে দাবী করেন। আশা বলেন আমি একটিবার সুযোগ পেলে চাপড়া ইউনিয়নকে মাদক মুক্ত করে তরুণ ও বেকার যুবকদের উদ্যোক্তা হতে উৎসাহিত করে প্রশিক্ষণের ব্যবস্থা করবো ইনশাল্লাহ।

আসাদুর রহমান আশা সবার কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!