শেরপুরে উৎসবমুখর পরিবেশে বার্ষিক ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত-সত্যবয়ান

শেরপুরে উৎসবমুখর পরিবেশে বার্ষিক ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর শহরের উপকন্ঠ দমদমা কালিগন্জ এলাকায় উৎসবমুখর পরিবেশে বার্ষিক ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৪টায় সোনার বাংলা যুব সংঘের আয়োজনে ইদ্রিস মিয়ার ৩নং ইটের ভাটায় এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাংবাদিক নেতা মানিক দত্ত। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি। সেইসাথে খেলায় অতিথিদের সাথে নিয়ে খেলার মাঠে দিয়ে খেলোয়ারদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। পরে ফুটবল শর্টদিয়ে উদ্বোধন ঘোষনা করেন তিনি।

খেলা শেষে বিজয়ী ও পরাজয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন আয়োজিত খেলার উদ্বোধক মানিক দত্ত প্রধান অতিথি এডভোকেট রফিকুল ইসলাম আধার,প্রধান বক্তা কাউন্সিলর বাবুল,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

ফুটবল টুর্নামেন্টে মোবারকপুর যুব ক্লাবদল ২-১ গোলে শ্রীবরদী উপজেলার চিথলিয়া স্পোর্টিং ক্লাব দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি গরু ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি টেলিভিশন।

ফুটবল টুর্নামেন্টে আয়োজকবৃন্দ আমন্ত্রিত অতিথিবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন।

খেলায় প্রধান ভাষ্যকার হিসেবে পরিচালনা করেন আতিক ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান আতিক ও ইন্দিলপুর হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম আকন্দ।

এ বিষয়ে ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ জুলহাস উদ্দিন জানান, আমার বয়স প্রায় ৭০বছর ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ছোট্রগ্রামে এতো মানুষ হবে ধারনার বাহিরে। ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ৫/৭হাজার।

এ বিষয়ে জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর নাজির সাইফুল ইসলাম জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতেও যেনো এ খেলা উপভোগ করতে পারি সেজন্য আজকের আয়োজক কমিটির প্রতি অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!