নকলায় পরিত্যক্ত ঘরে আটকে পড়া মানষিক ভারসাম্যহীন এক নারীকে উদ্ধার করছে পুলিশ-সত্যবয়ান

নকলায় পরিত্যক্ত ঘরে আটকে পড়া মানষিক ভারসাম্যহীন এক নারীকে উদ্ধার করছে পুলিশ-সত্যবয়ান

নকলা শেরপুর প্রতিনিধি|| পরিত্যক্ত ঘরে আটকে পড়া মানসিক ভারসাম্যহীন এক নারীকে (৩০) উদ্ধার করলো পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর।
শেরপুরের নকলা উপজেলায় জালালপুর জোড়া ব্রিজের ঢাকা শেরপুর মহাসড়কের পাশে মরহুম বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানির একটি পরিত্যক্ত ঘরে আটকে পড়া মানসিক ভারসাম্যহীন এক নারী কে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উদ্ধার হওয়া এই মানসিক ভারসাম্যহীন নারী শরীর থেকে পচা দুর্গন্ধে বের হচ্ছিল আর সেই সাথে দীর্ঘ দিন না খেয়ে থাকার কারনে কংকাল হয়ে গেছে পুরো শরীর। বিভৎস রুপ ধারন করেছে চেহারায় ।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর লালন আহমেদ বলেন, গতকাল (রোববার) রাত দশটার দিকে আমার কাছে ফোন আসে যে ওই পরিত্যক্ত ভবনে মানুষের গোঙানির আওয়াজ শুনা যাচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নকলা থানার ওসি কে জানাই। পরে পুলিশের উপস্থিতিতে ঘরের দরজা ভেঙে ওই নারীকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার আগে হাসপাতালের আয়া ও নার্সদের সহযোগিতায় গোসল করানো হয়। পড়ানো হয় নতুন কাপড়। এরপর তাকে প্রাথমিক চিকিৎসা ও খাবার খাওয়ানো হয়। চিকিৎসক জানিয়েছেন আপাতত ওই নারী আশংকা মুক্ত।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান বলেন, মানসিক ভারসাম্যহীন নারীর এখনো কোন নাম ঠিকানা পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। চিকিৎসায় একটু সুস্থ হওয়ার পর তার নাম ঠিকানা জানার চেষ্টা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!