শেরপুরে নায়েক-কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

শেরপুরে নায়েক-কনস্টেবলদের দক্ষতা উন্নয়ন কোর্স প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

স্টাফ রিপোর্টার||অদ্য বুধবার (৮ সেপ্টেম্বর ২০২১ খ্রি.) ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন, বিপিএম(বার) শেরপুর জেলা পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের কার্যক্রম পরিদর্শন করেছেন।

শেরপর পুলিশ লাইন্সে অবস্থিত ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট এর কার্যালয়ের সামনে তাকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী ও কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার আব্দুল্লাহ আল মাহমুদ। পরিদর্শনের শুরুতেই স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে শেরপুর জেলা পুলিশের একটি চৌকস দলের সালামী গ্রহণ করেন।

পরবর্তীতে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট এর কার্যালয়, দক্ষতা উন্নয়ন কোর্সের ক্লাস, ড্রিল সেড, ফোর্সের মেস ও ব্যারাক পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অফিসার ইনচার্জ শেরপুর থানা মনসুর আহমেদ, পুলিশ পরিদর্শক (ইন-সার্ভিস) মোঃ আমিনুল ইসলাম, আরআই পুলিশ লাইন্স শেরপুর বিরাজ চন্দ্র সরকার, টিআই (যানবাহন শাখা) নাছিমুল হায়দার, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.