পুলিশ কর্মকর্তার উপর মাদক ব্যবসায়ীর হামলা-সত্যবয়ান

পুলিশ কর্মকর্তার উপর মাদক ব্যবসায়ীর হামলা-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||যশোরের চৌগাছায় পুলিশের এক এএসআইকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রাতে চৌগাছার নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া রামের একটি মেহগনি বাগানে এই ঘটনা ঘটে। আহত ওই পুলিশ কর্মকর্তার নাম জিতু আলী।

গুরুতর আহত পুলিশ কর্মকর্তা জিতু আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির পাশাপাশি আটক করা হয়েছে অভিযুক্ত শাহিন আলম পাপ্পুকে। তাছাড়া ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেন্সিডিল ও মাদক কারবারীদের ব্যবহৃত হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জিতু আলীসহ ৪ পুলিশ সদস্য চাঁদপাড়া গ্রামে মাদক উদ্ধারে যান। মাদক কারবারি দুই সহোদর শাহিন আলম পাপ্পু ও জাকির হোসেন রাসেল এবং গ্রামের আহাম্মদ আলীর ছেলে সোহাগ মন্ডলসহ আরও কিছু ব্যক্তি চাঁদপাড়া পূর্বপাড়ার ফজলুর রহমানের মেহগনি বাগানের পাশে মাদক লেনদেন করছিল।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে এএসআই জিতু আলী এক মাদক ব্যবসায়ীকে জাপটে ধরলে তার সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে অন্য একজন মাদক ব্যবসায়ী হাতে থাকা হাঁসুয়া দিয়ে জিতুর কপালের ডান দিকে কোপ মেরে পালিয়ে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!