শেরপুরে ডিবির অভিযানে ১শত ইয়াবাসহ চিন্হিত মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

শেরপুরে ডিবির অভিযানে ১শত ইয়াবাসহ চিন্হিত মাদক ব্যবসায়ী গ্রেফতার-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুরে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ১শত ইয়াবা ট্যাবলেট সহ চিন্হিত মাদক ব্যবসায়ী জনি চৌধুরী অরফে তায়েব (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর সোমবার রাত সোয়া ১০টায় সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের কে এম আই আলিম মাদ্রাসার সামনে থেকে ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সদর উপজেলার চরভাবনা এলাকার মৃত আমিনুল ইসলাম এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হান্নান মিয়ার সার্বিক তত্ত্বাবধানে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মোঃ রেজাউল হক এর নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক এসআই আজিজুল হাসান সঙ্গীয় অফিসার ফোর্স সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের কে এম আই আলিম মাদ্রাসার পশ্চিম পাশে অভিযান পরিচালনা করেন।
পরে সেখানে থাকা ৪টি মাদক মামলার চিন্হিত আসামী জনি চৌধুরীকে প্রথমে আটক করেন। পরে তার দেহ তল্লাশী চালিয়ে কাগজে মুড়ানো থাকা ১’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় শেরপুর জেলা গোয়েন্দা শাখার ডিবির উপ-পুলিশ পরিদর্শক এসআই আজিজুল হাসান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মাদক ব্যবসায়ী জনি চৌধুরীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ওসি মোঃ রেজাউল হক। ধৃত ব্যবসায়ীর নামে বেশ কয়েকটি মাদক মামলা চলমান রয়েছে। দুপুরে তাকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published.