প্রস্তাবিত ব্রহ্মপুত্র সেতুর  স্থান পরিদর্শন করলেন ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি -সত্যবয়ান

প্রস্তাবিত ব্রহ্মপুত্র সেতুর স্থান পরিদর্শন করলেন ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি -সত্যবয়ান

এ,এস,পলাশ,জামালপুর জেলা প্রতিনিধি-জামালপুর সদর উপজেলার রানাগাছা-লক্ষীরচর-তুলশীরচর ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি নান্দিনা বাজার-লক্ষীরচর ব্রহ্মপুত্র সেতু।

অবশেষে বহুকাঙ্খিত সেই স্বপ্ন বাস্তবে রূপ নিতে যাচ্ছে। মঙ্গলবার দুপুরে প্রস্তাবিত ব্রহ্মপুত্র নদে সেতুর স্থান ও জমি অধিগ্রহণ বিষয়ে খোঁজখবর নিতে যান জামালপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মো.মোজাফ্ফর হোসেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন এমপি বলেন, নান্দিনা-লক্ষীরচর, তুলশীরচর মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবি এই অঞ্চলে ব্রহ্মপুত্র নদে একটি সেতু নির্মাণ সেই আশা আজ পূরণ হওয়ার পথে। ইতিমধ্যে সেতুটির ডিজাইন সংশোধন করে একনেকে পাস হয়েছে। ১২৬ কোটি টাকা ব্যয়ে নান্দিনা বাজার ভায়া লক্ষীরচর সেতুটি নির্মাণ কাজ খুব্র দ্রুত সময়ে শুরু হবে। এই সেতুটি নির্মাণ হলে নান্দিনা, লক্ষীরচর-তুলশীরচরসহ পাশ্ববর্তী শেরপুর জেলার মানুষেরও চলাচলসহ অনেক সুবিধা পাবে।

এ সময় তিনি ওই অঞ্চলের মানুষের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরিদর্শনের সময় জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, উপজেলা নির্বাহী প্রকৌশলী রমজান আলী, সদর উপজেলা লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!