শেরপুরে মাস্ক বিতরন করলেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম -সত্যবয়ান

শেরপুরে মাস্ক বিতরন করলেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম -সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||করোনা ভাইরাস মোকাবেলায় ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের (ডিআই) সহযোগিতায়  আন্তজার্তিক গণতন্ত্র দিবস উপলক্ষে শেরপুরে মাস্ক বিতরন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার বিকেলে শহরের প্রাণকেন্দ্র শহীদ বুলবুল সড়কে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের আয়োজনে পথচারী এবং ব্যবসায়ীদের মাঝে এসব মাস্ক বিতরন করা হয়। এছাড়াও প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে সচেতনামূলক লিফলেট লাগানো হয়।

এসময় উপস্থিত ছিলেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের উপদেষ্টা ও জেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, সংগঠনটির সভাপতি ও জেলা আ.লীগের উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, সহ-সভাপতি শামীম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক লিপি আক্তার, কোষাধ্যক্ষ ও প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, দপ্তর সম্পাদক রুমা সাহা, প্রচার সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন, সদস্য ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান প্রমুখ।

বক্তারা শহরের শহীদ বুলবুল সড়ক এলাকায় ব্যবসায়ী, ক্রেতা ও পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণের পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান সংগঠনের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!