জামালপুরে মাইক্রোবাস চালক আরিফ হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার-০৪-সত্যবয়ান

জামালপুরে মাইক্রোবাস চালক আরিফ হত্যার রহস্য উদঘাটন গ্রেফতার-০৪-সত্যবয়ান

জামালপুর প্রতিনিধি||আজ (১৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকালে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাইক্রোবাস চালক আরিফ হোসেন হত্যা মামলার রহস্য উদঘাটন ও চার আসামিকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনটির সূত্র ধরে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রেজাউল ইসলাম খানের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা মো.খায়রুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে।
আটক ৪জনের মধ্যে জামালপুর পৌর শহরের টিউবওয়েল পাড় এলাকার মো.নূর মোহাম্মদের ছেলে মোহাম্মদ আলী (২১), মুসলিমাবাদ এলাকার মৃত ফারুকের ছেলে মো.সাব্বির হোসেন (২০), মো.নূর হোসেনের ছেলে মো.সবুজ হোসেন (২১) ও মো.বাদশা মিয়ার ছেলে মো.রবিন রয়েছে।

তিনি আরো জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনটি মোহাম্মদ আলী নারায়ণগঞ্জে তার পূর্ব পরিচিত একজনের কাছে বিক্রি করে। সেই মোবাইল ফোনের সূত্র ধরে গতকাল বুধবার রাত সাড়ে দশ টার দিকে নারায়নগঞ্জ অভিযান চালিয়ে ফোনটি উদ্ধার করা হয়েছে এবং মাইক্রোবাস চালক হত্যার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গতঃ গত ২৮ আগস্টে জামালপুর পৌর শহরের মাছিমপুর এলাকার মো.বদিউজ্জামানের ছেলে মাইক্রোবাস চালক আরিফ হোসেন(২৮) কে তার মোটরসাইকেল ছিনতাই এর উদ্দেশ্যে হত্যা করে পুরাতন ব্রহ্মপুত্র নদীতে ফেলে যায়। পুলিশ নদী থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছিল। পরে জামালপুর সদর থানায় অজ্ঞাত আসামি করে হত্যা মামলা করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.