নালিতাবাড়ীতে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার -সত্যবয়ান

নালিতাবাড়ীতে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার -সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের একদিন পর পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে শহরের গড়কান্দা এলাকা থেকে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। নিহত শিশুটির নাম ফারিহা সৌরভি (৬)। শিশুটি পৌরশহরের গড়কান্দা মহল্লার বাসিন্দা ফরিদ আলীর মেয়ে।

পুলিশ ও নিহত পরিবার সূত্রে জানা গেছে, ১৪ সেপ্টেম্বও মঙ্গলবার সকালে শিশু ফারিহাকে সঙ্গে নিয়ে তাঁর মা রওশনারা বেগম উপজেলা পরিষদের কোয়াটারে রান্নার কাজে যান। বিকেল তিনটার দিকে সেখান থেকে ফারিহা নিখোঁজ হয়। রওশনারা ও তাঁর পরিবারের লোকজন ফারিহাকে বিভিন্ন স্থানে খোঁজা খোঁজি করে কোন সন্ধান পাননি। পরে মেয়ের নিখোঁজ হওয়ায় সন্ধান চেয়ে শহরে মাইকিং করানো হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে ফারিহার মা রওশনারা বেগম নালিতাবাড়ী থানায় গিয়ে সাধারণ ডায়রী(জিডি) করেন। মঙ্গলবার রাত থেকে পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযান পরিচালনা করেন। বুধবার সাড়ে ১২টার দিকে পুলিশ খোঁজাখোঁজির এক পর্যায়ে গড়কান্দা এলাকায় একটি পুকুরে ফারিহার লাশ ভাসতে দেখতে পান স্থানীয় লোকজন। পরে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহামদ বাদল বলেন, ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!