শেরপুরে ডিবির অভিযানে জুয়ার আসর থেকে গ্রেফতার -৭ -সত্যবয়ান

শেরপুরে ডিবির অভিযানে জুয়ার আসর থেকে গ্রেফতার -৭ -সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে ৭জুয়ারীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে শহরের চাপাতলি মহল্লায় অভিযান পরিচালনা করে খেলার সরঞ্জামসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়ারীরা হলো, পৌর শহরের চাপাতলি মহল্লার মৃত বছির উদ্দিনের ছেলে জাহিদ হাসান (৩৮), শাহজাহান আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৫), মৃত কলিম উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৩৫), মৃত আবুল হোসেন এর ছেলে জাহাঙ্গীর আলম (৪০), ছমো আলীর ছেলে হযরত আলী (৩৫) আব্দুল লতিফের ছেলে রাজু (২৮), আব্দুল ছালামের ছেলে হাবিবুর রহমান (৩৮)।

ডিবি সূত্রে জানা যায়, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হান্নান মিয়ার সার্বিক তত্ত্বাবধানে শেরপুরে মাদক, জুয়া, চোরাচালানসহ অপরাধ সংক্রান্ত বিষয়ে তৎপরতার সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার গভীর রাতে শহরের চাপাতলি মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। এসময় জুয়া খেলা অবস্থায় ৭জন জুয়ারীকে খেলার সরঞ্জামসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন ডিবির চৌকস অফিসার আজিজুল হাসান ও জাকির হোসেন।

এব্যাপারে ডিবির ওসি মোঃ রেজাউল হক জুয়ারীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের নামে শেরপুর সদর থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে ধৃত জুয়ারীদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.