শ্রীবরদীতে যুবলীগের অফিস ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন-সত্যবয়ান

শ্রীবরদীতে যুবলীগের অফিস ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শেরপুরের শ্রীবরদীর রাণিশিমূল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের অফিস ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে যুবলীগের ৯ নং ওয়াডের আয়োজনে রাণিশিমূল বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে অফিসের সামনে আধাঘন্টাব্যাপি মানববন্ধন করে নেতাকমী ও সাধারণ মানুষ ।

মানববন্ধেন বক্তব্য রাখেন রাণিশিমূল ইউনিয়ন যুবলীগের ৯নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক উজ্জল, ৯নং ওয়ার্ডের আ’লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আজগর আলী পাঠান প্রমুখ।

বক্তারা বলেন, গত ২৫ আগস্ট রাতে স্থানীয় মৃত দেলোয়ারের ছেলে মনিরুল ইসলাম বিপ্লব, আনছার আলীর ছেলে আমিনুল ইসলাম, ইছাহাক বেপারীর ছেলে ইসলামসহ ২০_২৫জন পরিকল্পিতভাবে তাদের যুবলীগের ৯নং ওয়ার্ডের অফিস ভাংচুর করে। এতে অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি, ৪০টি প্লাস্টিকের চেয়ার, ৩টি টেবিল ও একটি টিভিসহ অফিস কুপিয়ে ভাংচুর করে চলে যায়। তাই তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি তাদের।

এ ব্যাপারে অভিযুক্তদের মধ্যে আমিনুল ইসলামের সাথে মোবাইল ফোনে কথা হলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ঘরটি আমাদের খাদ্যের দোকান ঘর ছিল, ঘরটি আমরা ভাংচুর করিনি। জমি নিয়ে দীর্ঘদিন ধরে মামলা ও বিরোধ চলে আসছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *