শেরপুরে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক-সত্যবয়ান

শেরপুরে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শেরপুরের শ্রীবরদীতে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে পৌরশহরের কলাকান্দা মহল্লা থেকে ৮ গ্রাম হেরোইনসহ তাদেরকে আটক করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে এসআই তাহেরুল, এএসআই জুবায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। আটককৃতরা হলো, কলাকান্দা মহল্লার জমশেদ আলীর ছেলে পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন (৪৩), সাতানী শ্রীবরদী মহল্লার মৃত হারুনুর রশিদের ছেলে সাইফুল ইসলাম (৪৫), দক্ষিণ মুন্সীপাড়া মহল্লার মোখলেছের ছেলে শুক্কুর আলী।
পুলিশ সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা পুলিশের একটি অভিযানিক দল কলাকান্দা মহল্লায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ৮ গ্রাম হেরোইনসহ সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন, সাইফুল ইসলাম ও শুক্কুর আলী নামে ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে। ১৯ সেপ্টেম্বর রোববার দুপুরে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!