শ্রীবরদীতে কিশোরীর আত্মহত্যা-সত্যবয়ান

শ্রীবরদীতে কিশোরীর আত্মহত্যা-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শ্রীবরদীতে মায়ের সাথে অভিমান করে এক কিশোরী আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ১৯ সেপ্টেম্বর রবিবার বিকালে উপজেলার কাড়াপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত শাপলা (১১) কাড়াপাড়া গ্রামের ফালু মিয়ার মেয়ে। পুলিশ সংবাদ পেয়ে রবিবার সন্ধ্যায় তার নিজ বাড়ির পাশ থেকে শাপলার মৃতদেহ উদ্ধার করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শাপলা পেটে থাকাস্থায় শাপলার মা রেজিয়াকে তালাক দেন ফালু। রেজিয়া মানুষের বাসায় কাজ ও ভিক্ষা করে শাপলাকে লালন পালন করে। লেখাপড়া করার জন্য ভতি করে দেন কাড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। সে কাড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করে। ১৯ সেপ্টেম্বর শাপলা পড়াশোনার জন্য গাইড বই কিনে চাইলে মা টাকা না থাকায় নোট বই কিনে দিতে অস্বীকার করে। এছাড়াও ভাত খাওয়ার জন্য কোন ব্যবস্থা নেই। শুধু তরকারি ছাড়া লবণ ভাত খেতে দেয় তার মা। এ নিয়ে অভিমান করে তাদের বাড়ির পাশে কাঠাল গাছের সঙ্গে গলায় ওড়না প্যাচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শাপলা।

এ বিষয়ে শ্রীবরদী থানার এস. আই নাজমুল বলেন, এ ঘটনায় নিহতর মা বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!