ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার-সত্যবয়ান

ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার|| শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বালুঘাটা ডোবাবিল ব্রীজের উপর ২০ সেপ্টেম্বর সোমবার রাত ১টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ধৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- নালিতাবাড়ী উপজেলার রাণীগাঁও গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে ফাইজুল ওরফে অপূর্ব (২২) ও একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে মোঃ আতিকুর রহমান ওরফে আসলাম (১৯)।
এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক এর নির্দেশনায় ডিবির উপ-পরিদর্শক (এসআই) ইউসুব আলী, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জহুরুল হক ও সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সোমবার রাত ১টার দিকে নালিতাবাড়ী উপজেলার বালুঘাটা বাজার সংলগ্ন ডোবাবিল ব্রীজের উপর অভিযান চালায়। এসময় একটি সিএনজিতে বসে ফাইজুল ওরফে অপূর্ব ও মোঃ আতিকুর রহমান ওরফে আসলাম ইয়াবা ট্যাবলেট বিক্রয় কালে ডিবি পুলিশের দল তাদের চ্যালেঞ্জ করে। পরে তারা সিএনজি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাবার সময় ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। ডিবি পুলিশ ফাইজুল ওরফে অপূর্বর দেহ তল্লাশী করে ৯০ পিস এবং মোঃ আতিকুর রহমান ওরফে আসলামের কাছ থেকে ১০ পিসসহ ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
ইয়াবা ট্যাবলেট দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ রেজাউল হক সত্যতা নিশ্চিত করেছেন। এব্যাপারে নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে ২০ সেপ্টেম্বর সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!