কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনের নির্বাহী সদস্য পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন সামরুজ্জামান সামুন-সত্যবয়ান

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনের নির্বাহী সদস্য পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন সামরুজ্জামান সামুন-সত্যবয়ান

কুষ্টিয়া প্রতিনিধি||আগামী ২ অক্টোবর কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনকে সামনে রেখে সোমবার প্রেসক্লাবের নির্বাহী সদস্য পদে কুষ্টিয়া জেলা সিনিয়র তথ্য অফিসার ও কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র নির্বাচন (২০২১-২০২৩) এর রিটার্নিং অফিসার মুহাম্মদ আমীরুল আজমের কাছ থেকে মনোনয়নপত্র উত্তোলন করলের জাতীয় দৈনিক লাখোকন্ঠ পত্রিকা কুষ্টিয়া জেলা প্রতিনিধি মোঃ সামরুজ্জামান (সামুন)।

মনোনয়নপত্র উত্তোলন এর সময় সামরুজ্জামান সামুন বলেন, দীর্ঘদিন ধরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সঙ্গে কাজ করে আসছি। ক্লাবের সকল সদস্য প্রতি ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি এখন অনেকটাই উৎসবমুখর। কুষ্টিয়ার সাংবাদিকদের সবচেয়ে বড় এ সংগঠনটির কার্যালয়ে এখন সাংবাদিকদের আনাগোনা আগের তুলনায় বেড়েছে। শেষ সময়ে ভোটারদের সঙ্গে আলাপচারিতায় সময় দিচ্ছেন প্রার্থীরা। বেশিরভাগ প্রার্থী সকাল থেকে রাত অবধি সময় কাটাচ্ছেন প্রেসক্লাব প্রাঙ্গণে।

সাধারণ সদস্যদের মধ্যেও দেখা যাচ্ছে নির্বাচনের আমেজ। নির্বাচনকে সামনে রেখে ক্লাবে বাড়তি সময় দেয়ার প্রবণতা দেখা গেছে সকলের মধ্যে।

এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সহকারী তথ্য অফিসার শিল্পী মন্ডল। আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সদস্যবৃন্দরা।

প্রধান নির্বাচন রিটার্নিং অফিসার জানান, দিন ব‍্যাপি শান্তিপূর্ণভাবে মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে তফসিল অনুযায়ী আগামী ২ অক্টোবর সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ নির্বাচন ও ফলাফল প্রকাশ করা হবে। কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র ভবনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!