নতুন ফ্ল্যাটে লালপরী!-সত্যবয়ান

নতুন ফ্ল্যাটে লালপরী!-সত্যবয়ান

বিনোদন ডেস্ক: নতুন ফ্ল্যাটে উঠলেন চলতি সময়ের আলোচিত নায়িকা পরীমণি। এর আগে জেলখানা থেকে ফিরে নিজের ঠিকানা নিয়ে একাধিকবার শঙ্কার কথা জানিয়েছিলেন এই তারকা।

আর সেই ফ্ল্যাট থেকেই পরীমণি তার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে লাল জামার সঙ্গে মিলিয়ে লাল জুতায় দেখা যায় এ নায়িকাকে। ঝুটিবাঁধা চুলে বেশ উচ্ছ্বসিত দেখায় তাকে।

ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে পরীমণি লিখেছেন জ্যামাইকান সংগীতশিল্পী ও গীতিকার বব মার্লের একটি উক্তি, যার বাংলায় অনুবাদ হল, ‘যে জীবন যাপন করছ, তা ভালোবাস, যেভাবে জীবন যাপন করতে ভালোবাস, সেভাবে বাঁচো।’

মাদক মামলায় ২৭ দিন কারাভোগ শেষে গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পান পরীমণি। ওইদিন বাসায় ফিরেই পরী জানান তাকে বাসাটি ছাড়তে হবে। নিরাপত্তা সমস্যার কারণেই বাসা পরিবর্তন করবেন বলে তখন জানান তিনি। পরীমণি তখন বলেন, ‘চাই না আমার জন্য ভবনের অন্য বাসিন্দাদের সমস্যা হোক’। আর এ কারণেই বাসাটি পরিবর্তন করলেন বলে জানিয়েছেন নায়িকা পরী।

জামিনে মুক্তির পর কিছুদিন যেতেই ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ের মাধ্যমে কাজে ফেরেন পরীমণি। এরই মধ্যে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিন। সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘বায়োপিক’ সিনেমার কাজও শুরু করবেন শিগগিরই। পাশাপাশি রাশীদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমার বাকি কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। সঙ্গে ঘোষণা দিয়েছেন, আইনি লড়াই শেষ পর্যন্ত চালিয়ে যাওয়ারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!