নালিতাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে রেজাউল করিমের ইউনিয়ন নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

নালিতাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে রেজাউল করিমের ইউনিয়ন নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজাউল করিম।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) আড়াইআনি বাজার তার নিজ নির্বাচনী অফিসে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন নিজ পাড়া শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ হেলাল উদ্দীন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রেজাউল করিম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন
নালিতাবাড়ী ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক এমদাদুল হক শামিম,শহর যুবলীগের ক্রিয়া সম্পাদক রাকিবুল হাসান রকি, গেরাপচা সাম্য অধিকার সংগঠনের সভাপতি বাচ্চু সরকার,আসিফ আহমেদসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

জানা যায়,মোঃ রেজাউল করিম শেরপুর জেলা শ্রমিকলীগের সদস্য, নালিতাবাড়ী উপজেলা শ্রমিকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ী উপজেলা ট্রাক ট্রেংকলড়ী কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

ইতিমধ্যে মোঃ রেজাউল করিম ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামের সাবেক মেম্বার মৃত মোঃ আলতাব হোসেনের সন্তান।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে নির্বাচন প্রচারনার জন্য প্রায় ১৪ টি ক্লাব স্থাপন করেছেন তিনি।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মহামারি করোনাভাইরাস কালে সততা, দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। জনগণের আস্থা অর্জন করেছেন। নালিতাবাড়ী ইউনিয়নের নির্বাচনে রেজাউল ভাইয়ের বিকল্প নাই।জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেছেন দলের ত্যাগী ও নিবেদিত প্রান মো.রেজাউল করিম। নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাঁকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মো. রেজাউল করিম নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার জন্য প্রস্ততি নিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি। আমাদের প্রিয় অভিভাবক শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ী) আসনের মাননীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী মহোদয়ের হাতকে শক্তিশালী ও উন্নয়নমূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্যা গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হয়েছি। আমি নালিতাবাড়ী ইউনিয়নবাসীর সেবক হতে চাই।

তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই এবং তাঁদের সুখ, দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!