আমির আলী সরকারের স্বপ্নগুলো পূরণ করা আমার দায়িত্ব ||সড়ক উদ্বোধনকালে হুইপ আতিক

আমির আলী সরকারের স্বপ্নগুলো পূরণ করা আমার দায়িত্ব ||সড়ক উদ্বোধনকালে হুইপ আতিক

বুলবুল আহম্মেদ|| শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের সোনাবরকান্দা থেকে বালিয়া পর্যন্ত ১কিঃমিঃ সড়ক পাকাকরণ কাজের শুভ উদ্বোধন
করা হয়েছে। রোববার সকালে এ রাস্তার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

উদ্বোধনকালে হুইপ আতিক বলেন, মরহুম আমির আলী ছিলেন বাজিতখিলা ইউনিয়নের সকল মানুষের নয়নমনি তিনি কোনদিন কারো ক্ষতি করেনি সবসময় অসহায়দের পাশে ছিলেন আমির আলী যতদিন চেয়ারম্যান ছিলেন ততদিন মানুষের সেবা করে গেছেন এই ইউনিয়ন নিয়ে আমির আলীর স্বপ্ন ছিলো অনেক। আমি মনে করি উনি যেহেতু আমাদের মাঝে নেই উনার স্বপ্নগুলো পূরণ করাটা আমার দায়িত্ব। আমির আলীর সব স্বপ্নগুলো আমি পূরণ করবো এটা আমার দায়িত্ব।

উদ্বোধন শেষে বাজিতখিলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হালিম এর সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, ইউনিয়ন আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এনামুল হক,
মরহুম আমির আলী সরকারের কন্যা শাহিদা আক্তার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা ইন্জিনিয়ার সালমান রহমান রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান লুটুসহ ৩নং বাজিতখিলা ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী।

Leave a Reply

Your email address will not be published.