বিএনপির মতো আওয়ামী লীগ কোনদিন চোরাগলি পথে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি-সত্যবয়ান

বিএনপির মতো আওয়ামী লীগ কোনদিন চোরাগলি পথে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি-সত্যবয়ান

নিজস্ব প্রতিবেদক । বিএনপি সবসময়ই চোরাগলি পথে ও ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক।

তিনি বলেছেন, বিএনপির মতো আওয়ামী লীগ কোনদিন চোরাগলি পথে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগ সবসময় সহজ-সরল পথে হেঁটে, গণতান্ত্রিকভাবে জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে, সরকার গঠন করেছে, দেশ পরিচালনা করেছে এবং এখনো করছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপির জন্ম ক্যান্টনমেন্টে, বন্দুক-রাইফেলের নলের মুখে। অস্ত্র ও ক্ষমতার ভয় দেখিয়ে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছিল। মানুষকে বিভ্রান্ত, মুক্তিযুদ্ধের চেতনা ও ইতিহাস বিকৃত এবং মিথ্যাচার করে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছিল।

তিনি বলেন, রাজাকার-আলবদরদের দিয়ে বিএনপি গঠন করে দেশের মুক্তিযোদ্ধাদের হেয় ও ছোট করা হয়েছিল। এই রাজাকার-আলবদর ও যুদ্ধাপরাধীদের ক্ষমতায় এনে বিএনপি দীর্ঘদিন দেশ শাসন করেছে।

স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে ড. রাজ্জাক বলেন, তৃণমূলের কর্মীরা দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেন। সামাজিক সম্মানটুকু ছাড়া আর কোনো সুযোগ-সুবিধা তারা পান না। কাজেই, তৃণমূলের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন ও প্রার্থী মনোনয়ন করা হবে।

ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ হীরা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় পৌর ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!