শেরপুরের লছমনপুর ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করলেন হুইপ আতিক-সত্যবয়ান

শেরপুরের লছমনপুর ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করলেন হুইপ আতিক-সত্যবয়ান

শেরপুরের লছমনপুর ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞপিপি এডভোকেট চন্দন কুমার পাল এর আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে ব্যাপক শোডাউন করেছে ইউনিয়ন আ.লীগ ও নৌকা মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।

সোমবার সকালে হুইপ আতিক লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারে পৌছা মাত্র শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলেন নেতাকর্মীরা।

পরে হুইপ আতিক ও এড. চন্দন কুমার পালসহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান নৌকা প্রত্যাশী, আ.লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ফুলেল শুভেচ্ছা শেষে দলীয় অফিসের সামনেই সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা আ.লীগ সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

আফছর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।
আলোচনা সভা শেষে ইউনিয়ন আ.লীগের দলীয় কার্যালয় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলীয় সাংগঠনিক কার্যক্রম এগিয়ে নিতে তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। 

উদ্বোধনকালে এডভোকেট চন্দন কুমার পাল বলেন, এই কার্যালয়ের উদ্বোধনের মধ্যে দিয়ে লছমনপুর ইউনিয়ন আ’লীগ পেল নিজস্ব দলীয় কার্যালয়। দলকে আরো সুসংগঠিত করতে এই কার্যালয় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Leave a Reply

Your email address will not be published.