প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা আ.লীগের আলোচনা ও মিলাদ-সত্যবয়ান

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে শেরপুর জেলা আ.লীগের আলোচনা ও মিলাদ-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে শেরপুর জেলা আ.লীগের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিল এর শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকীতে তার দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক বিজ্ঞপিপি এডভোকেট চন্দন কুমার পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা আ.লীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, শহর আ.লীগের সভাপতি আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, হুইপ কণ্যা সাদিয়া রহমান অপি প্রমুখ।
এসময় জেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হুইপ আতিক বলেন, শেখ হাসিনার জন্মদিন মানে কেক কাটা নয়, ধর্মীয় আচার অনুষ্ঠান পালন। বাংলাদেশ আ.লীগ বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার বিকল্প কাউকে মনে করেনা। যে ব্যাক্তি এখনো বাংলার মানুষের মুখের হাসি দেখলে আমাদের নেত্রী শেখ হাসিনা সুস্থ হয়ে যান।

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনার জন্মদিনে দেশের বাহিরে বেশি থাকেন। কারন এ সময়ে জাতিসংঘের অধিবেশন থাকে। তাই তাকে ছাড়াই আমাদের জন্মদিন পালন করতে হয়। আজকে তার জন্মদিনে জেলা আ.লীগের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

এসময় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মজদুল হক মিনু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!