মোটরসাইকেল চাপায় বৃদ্ধার মৃত্যু-সত্যবয়ান

মোটরসাইকেল চাপায় বৃদ্ধার মৃত্যু-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি||শেরপুরের শ্রীবরদীতে মোটর সাইকেলের চাপায় সাহারা ফূর্কি (৮০) নামে এক বৃদ্ধা মারা গেছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হালগড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি। নিহত সাহারা বৈষ্ণেবচর এলাকার মৃত আব্দুল ছালামের স্ত্রী। সন্ধ্যায় নিহতের মরদেহ নিজ বাড়িতে আনলে ভিড় করে এলাকার মানুষ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে বৃদ্ধা সাহারা ফূর্কি নিজ বাড়ি থেকে ভাগ্নের বিয়ে খেতে লংগরপাড়া এলাকার উদ্দেশ্যে বের হন। বাড়ি থেকে বের হয়ে হালগড়া রাস্তায় ইজিবাইকের জন্য অপেক্ষা করছিলেন তিনি। এসময় শ্রীবরদী থেকে শেরপুরগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে ওই বৃদ্ধা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে ফুলপুর এলাকায় মারা যান বৃদ্ধা সাহারা ফূর্কি।

নিহতের বড় ছেলে অহিদুল ইসলাম বলেন, ‘আমাদের কোন দাবি নাই, মায়ের মৃত্যু ছিল এভাবেই তাই আমরা মামলা মোকদ্দমার মধ্যে নাই। আমাদের মায়ের মরদেহ থানা বা অন্য কোন স্থানে যেন না নেওয়া হয় এজন্য পুলিশের কাছে আমরা দাবি করেছি।

এ ব্যাপারে শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে সন্ধ্যায় আমরা এসেছি। নিহতের পরিবার মরদেহ ময়না তদন্ত ছাড়াই দাফন করার জন্য আবেদন করেছেন। এখন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় পরবর্তী কার্যক্রম গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published.