নিউজবাংলার ১ম বর্ষপূর্তিতে শেরপুরে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত-সত্যবয়ান

নিউজবাংলার ১ম বর্ষপূর্তিতে শেরপুরে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠিত-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুরে যথাযথ মর্যাদায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলার ১ম বর্ষপূর্তি পালন করা হয়েছে। শুক্রবার সকালে মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। ১ম বর্ষপূর্তি ও ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন নিউজ বাংলার শেরপুর জেলা প্রতিনিধি তরুণ সাংবাদিক শাহরিয়ার শাকির।

এ উপলক্ষে এক আলোচনা সভায় শেরপুর প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা আ.লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক এমপি বলেন, বস্তুনিষ্ঠ ও সাহসী সংবাদ প্রকাশে খুব অল্প সময়ে প্রতিষ্ঠার শুরু থেকে অগ্রণী ভুমিকা পালন করে আসছে এ পোর্টালটি। মুক্তিযোদ্ধের চেতনা, অসাম্প্রদায়িকতা ও উদার মূল্যবোধের ধারণা নিয়ে নিউজবাংলা ২৪ ডটকম এর প্রথম বর্ষপূর্তি ও দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে। যা অত্যান্ত গৌরবের। তিনি এ পোর্টালের সাথে যারা সম্পৃক্ত সবার প্রতি ধন্যবাদ ঙ্গাপন করেন। 

বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ বলেন, নিউজবাংলা খুবই অল্প সময়ে নজিরবিহীন সফলতা দেখিয়েছে। এত অল্প সময়ে কোন পত্রিকা এত পাঠক জনপ্রিয়তা অর্জন করতে তা নিউজবাংলা টুয়েন্টিফোর প্রমাণ করেছে। করোনা লকডাউনের মধ্যেও এ পোর্টালটি তাদের সেই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছে।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন বলেন,জাতি গঠনে এ অনলাইন নিউজ পোর্টালটির ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশ ও জনগণের উন্নয়নে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করে থাকেন। নিউজবাংলা দেশের সর্বাধিক পাঠকপ্রিয় ও পাঠক সমাদৃত একটি জনপ্রিয় অনলাইন।

এসময় উপস্থিত ছিলেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনসুর আহমদ, শেরপুর প্রেসক্লাব’র সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল,যুগ্ন সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান ফকির, কার্য নির্বাহী কমিটির সদস্য এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবিহা জামান শাপলা, সিনিয়র সাংবাদিক মুগনিউর রহমান মনি প্রেসক্লাব’র অন্যান্য কর্মকর্তা সাধারণ সদস্যসহ জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!