নালিতাবাড়ীতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-জুনিয়র একাডেমি কাকরকান্দি বিজয়ী-সত্যবয়ান

নালিতাবাড়ীতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-জুনিয়র একাডেমি কাকরকান্দি বিজয়ী-সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী প্রতিনিধি:করোনা মহামারীর কারণে দীর্ঘদিন পর দর্শকদের উপস্থিতি ও জমজমাট একটি টুর্নামেন্টে প্রাণ ফিরেছে শেরপুরের নালিতাবাড়ীর ঐতিহ্যবাহী তারাগঞ্জ স্কুল মাঠে।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে’ পৌর ক্রীড়া সংস্থার আয়োজনে ও পৌর মেয়রের পৃষ্ঠপোষকতায় শুক্রবার (১ অক্টোবর) বিকেলে ওই মাঠে ‘মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

পৌর ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, পৌরসভার অর্থায়নে দীর্ঘ দিন পর সংস্কার হয়েছে এই খেলার মাঠটি। আগে প্রতি বছরই জমজমাট ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হলেও মাঠের বেহাল দশায় তা দীর্ঘদিন বন্ধ ছিলো। অবশেষে পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকের উদ্যোগে ও পৌরসভার অর্থায়নে মাঠের সংস্কার কাজ সম্পন্ন করা হয়েছে। যুবসমাজ ও তরুণ প্রজন্মকে খেলার মাঠে ফিরিয়ে আনতে এবং ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনে প্রাণ ফেরাতে পৌর ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হয়েছে ‘মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট -২০২১’।

এতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ঐতিহ্যবাহী ২০ টি ক্লাব এবং পাশ্ববর্তী ৪ টি উপজেলা থেকে ৪ টি দলসহ মোট ২৪ টি দল অংশ নিয়েছে। পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ টি এম জিয়াউল ইসলাম। এসময় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মতিয়া চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর, ইউএনও হেলেনা পারভীন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহমেদ বাদল প্রমুখ।

প্রতিদ্বন্দীতাপূর্ণ উদ্বোধনী খেলায় জুনিয়র একাডেমী কাকরকান্দি ২-০ গোলে এক্টিভ ক্লাব শেরপুরকে পরাজিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!