শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর জেলা পুলিশের মাসিক কল‍্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ অক্টোবর বুধবার শেরপুর পুলিশ লাইন্স ড্রিলশেডে সকাল ১০ টায় পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী”র সভাপতিত্বে এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন,ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম,জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ রেজাউল হক সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও অন্যান্য ইউনিট ইনচার্জগণ।

এছাড়াও জেলার সকল ফাঁড়ি,তদন্তকেন্দ্র,ট্রাফিক,কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ অংশগ্রহণ করেন।

উক্ত কল্যাণ সভায় উপস্থিত পুলিশ সদস্যগণ তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী তাৎক্ষণিক সমাধান প্রদান ও আশ্বস্ত করেন। কল্যাণ সভায় পুলিশ সুপার তাঁর সমাপনী বক্তব্যে উপস্থিত সকল অফিসার ও ফোর্সকে সরকারি আদেশ-উপদেশ প্রদান,জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে মর্মে অভিপ্রায় ব্যক্ত করেন।পরবর্তীতে বেলা ১২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী”র সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি,কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার মাধ্যমে জেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা,গ্রেফতারি পরোয়ানা তামিল,গত মাসে রুজুকৃত মামলাসমূহ কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়।মামলা তদন্তের মান বৃদ্ধি করাসহ তদন্তের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতকরণের লক্ষ্যে পুলিশ সুপার সকল সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপারগণ এবং সহকারী পুলিশ সুপারসহ অফিসার ইনচার্জগণ ও পুলিশ পরিদর্শক (তদন্ত)-গণদের বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!