কোটিপতি মডেলের একমাত্র উত্তরাধিকারী কুকুর-সত্যবয়ান

কোটিপতি মডেলের একমাত্র উত্তরাধিকারী কুকুর-সত্যবয়ান

বিনোদন ডেস্ক: সম্পত্তির অংশ পোষা কুকুরের নামে লিখে দিচ্ছেন আমেরিকার এক কোটিপতি মডেল। তার যুক্তি, পোষা কুকুরই তার কাছে সন্তানতুল্য। তাই উত্তরাধিকারের যোগ্যও। খবর রিপাবলিক ওয়ার্ল্ড।

অ্যামেরিকান ওই মডেলের নাম ঝু আইসেন। প্রাপ্তবয়স্কদের পত্রিকা আমেরিকান প্লেবয়ের প্রথম সারির জনপ্রিয় মডেল ঝু। তার পোষা কুকুরটির নাম ফ্রান্সিসকো। উত্তরাধিকার সূত্রে ঝু-এর যে সম্পত্তি ফ্রান্সিসকো পাবে তার মূল্য ২০ লক্ষ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৭ কোটি টাকা।

৩৫ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল ঝু জানিয়েছেন, ২০ লক্ষ ডলারের সম্পত্তির পাশাপাশি ফ্রান্সিসকো তার নিজের বসতবাড়ি এবং দুথটি বিলাসবহুল গাড়িও পাবে। এ ব্যাপারে ইতোমধ্যেই আইনজীবীর সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন ঝু।

তিনি আরও জানিয়েছেন, এই সম্পত্তির পুরোটাই ব্যবহার করা হবে ফ্রান্সিসকোকে ভালো রাখার জন্য। আর যারা ঝু এর দেখাশুনা করবে, তারাও ওই সম্পত্তি ব্যবহারও করতে পারবে।

ঝু এর কাছে জানতে চাওয়া হয়েছিল, এখনই উত্তরাধিকারীর চিন্তা কেনো? সন্তান ধারণের সময় তো এখনও আছে। জবাবে ব্রাজিলের এই মডেল জানিয়েছেন, তিনি মা হতে পারলেও তাদের লালন পালন করতে পারবেন না। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.