নালিতাবাড়ীতে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ গ্রেফতার ২-সত্যবয়ান

নালিতাবাড়ীতে মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ গ্রেফতার ২-সত্যবয়ান

জাহেদুল রাসেল,নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন জনশূন্য বাড়িতে নিয়ে মা-মেয়েকে সাতজনে মিলে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এমন অভিযোগে রবিবার দু’জনকে আটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে শেরপুর সদর উপজেলার বারঘরিয়া গ্রামের জনৈক গৃহবধূ তার ১৬ বছরের মেয়েকে সাথে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়ি বেড়াতে আসেন। শনিবার বেলা ১১টার দিকে তারা অটোবাইকে করে শেরপুর যাওয়ার জন্য বের হন। এ সময় স্থানীয় এক ব্যক্তি ও ওই গৃহবধূর প্রতিবেশী ভাই- মা-মেয়েকে সাথে নিয়ে ঘুরাফেরার কথা বলে সারাদিন নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে ঘোরেন ও রাতে পলাশিকুড়া গ্রামে ফিরে আসেন।

পরে কৌশলে তাদেরকে ঢাকায় বসবাসকারী জনৈক ওসমানের নির্মাণাধীন নিভৃত একটি বাড়িতে নিয়ে যান। সেখানে নেয়ার পর স্থানীয় সাত ব্যক্তি মিলে মা ও মেয়েকে বাড়ির ‍দুটি পৃথক স্থানে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান।

রবিবার সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে পলাশিকুড়াস্থ বাড়ি ফিরে ঘটনা প্রকাশ করলে স্বজনেরা ৯৯৯-এ কল করেন। পরে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণে অভিযুক্ত সাত্তার (৪৫) ও সাদেক আলীকে (৩০) আটক করা হয়।

এ ঘটনায় ভিকটিম গৃহবধূ নালিতাবাড়ী থানায় অভিযুক্ত সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সকালে ট্রিপল নাইন থেকে ম্যাসেজ আসার সাথে সাথে আমরা অভিযান চালিয়ে জড়িত দু’জনকে আটক করি। অন্যদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগী মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!