শেখ হাসিনা সাদা দুধের মতো পরিস্কারের রাজনীতি করেন||মতিয়া চৌধুরী

শেখ হাসিনা সাদা দুধের মতো পরিস্কারের রাজনীতি করেন||মতিয়া চৌধুরী

নকলা শেরপুর প্রতিনিধি||ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার রেকর্ড শেখ হাসিনা বা আওয়ামী লীগের নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। সোমবার (১১ অক্টোবর) বেলা এগারোটায় তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরের মুজিব শতবর্ষ মঞ্চে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

মতিয়া চৌধুরী বলেন, আমরা তো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসিনাই। শেখ হাসিনা বা আওয়ামী লীগের সেই রেকর্ড নেই। শেখ হাসিনা সাদা দুধের মতো পরিস্কারের রাজনীতি করেন। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করেন, কালো রাজনীতি করেন। সত্য এক সময় প্রকাশিত হয়, মিথ্যা বাতিল হয়।
বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের যে অফিস তার বাইরে একথশ গজ যাওয়ার মতো ক্ষেম (ক্ষমতা) আপনাদের নেই। নির্বাচন যথাসময়ে হবে। লাফালাফি না করে আপনারা বরং মানুষের কাছে যা আকাম-কুকাম করছেন, মাফ চেয়ে মানুষের মন ভিজাতে চেষ্টা করেন। কর্ম দিয়ে মানুষের কাছে হিসাব দিয়ে আমরাও যাব।

এ সময় তিনি বলেন, আমরা নেত্রীকে অনুসরণ করি। শেখ হাসিনা সম্পর্কে একটা কথাই বলি যে, যতক্ষণ তোমার হাতে দেশ, পথ হারবে না বাংলাদেশ।

এদিন তিনি তার নিজস্ব তহবিল থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫৩০ জন এসএসসি ও দাখিল পরীক্ষার্থীর মাঝে এক হাজার করে অর্থ বিতরণ করেন। এছাড়াও টিআর ও কাবিটাথর বরাদ্দ থেকে ৬৩২টি মসজিদ, ৬৯টি কবরস্থান, ৮০টি মন্দির, ১৬টি গীর্জা ও ২০টি শ্মশানে ১০-১৫ হাজার করে আর্থিক অনুদান বিতরণ করেন। পরে বিকেলে একইভাবে নির্বাচনী এলাকা নকলায় বিভিন্ন ধর্মী প্রতিষ্ঠান ও পরীক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন তিনি। এসময় প্রশাসনের কর্মকর্তা ছাড়াও দলীয় নেতৃবৃন্দ ও অনুদান প্রাপ্ত প্রতিষ্ঠানের দায়িত্বরত ব্যক্তি এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.