শেরপুরে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়-সত্যবয়ান

শেরপুরে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস।
মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন শেরপুর প্রেসক্লাব এর ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। নবাগত এ কর্মকর্তা শেরপুর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে শেরপুরে ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর সদর উপজেলার চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, আশরাফুল আলম মিজান, বীর মুক্তিযোদ্ধা তালাপতু হোসেন মন্জু, প্রেসক্লাব’র সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, আছাদুজ্জামান মোরাদ, যুগ্ন সম্পাদক মহিউদ্দিন সোহেল, সহ- সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, রফিক মজিদ, মাসুদ হাসান বাধল, প্রেসক্লাব সদস্যদের মধ্যে কাজী মাসুম, ইউসুফ আলী রবিন, বুলবুল আহম্মেদ, নাঈম ইসলাম, শাহরিয়ার শাকির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!