শেরপুর হাসপাতাল কর্তৃপক্ষকে আইসিইউসহ আধুনিক এ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর করলেন হুইপ আতিক-সত্যবয়ান

শেরপুর হাসপাতাল কর্তৃপক্ষকে আইসিইউসহ আধুনিক এ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর করলেন হুইপ আতিক-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালকে অত্যাধুনিক ‘ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)সহ এ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর করা হয়েছে। ১৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় এ এ্যাম্বুলেন্সের উদ্বোধন ও সিভিল সার্জন ডা. আনওয়ারুর রউফ এর কাছে চাবি হস্তান্তর করেন স্থানীয় সাংসদ ও সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

চাবি হস্তান্তর শেষে ২৫০ সয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতাল সম্মুখে ফিতা কেটে এর উদ্বোধন করেন হুইপ আতিক।

উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে শেরপুর জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. খাইরুল কবীর সুমন, ডা. মোবারক হোসেন, শেরপুর প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্তসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, নার্স ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে সিভিল সার্জন জানান,সম্প্রতি ভারতের উপহার দেওয়া আধুনিক এ্যাম্বুলেন্স গুলোর মধ্যে একটি শেরপুর জেলা সদর হাসপাতালে বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। সারা দেশে মোট ৪০ টি এ্যাম্বুলেন্সের মধ্যে শেরপুর ২৫০ সয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকেও একটা বরাদ্দ দিয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়।
এ এ্যাম্বুলেন্সের মাধ্যমে শেরপুর থেকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা কিংবা ময়মনসিংহ মেডিকেলে রেফার করা রোগীরা আইসিইউ সেবা নিয়েই ঢাকা-ময়মনসিংহ যেতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!