ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় একই পরিবারের চারজনসহ নিহত ৬ আহত ১০-সত্যবয়ান

ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় একই পরিবারের চারজনসহ নিহত ৬ আহত ১০-সত্যবয়ান

আবু তোরাব, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাটে দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকে যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ ৬ জন নিহত আহত হয়েছে ১০ জন।

ত্রিশাল থানা পুলিশ ও ফায়ারসার্ভিস সুত্রে জানাযায়, শনিবার দুপুরে শেরপুরগামী রহিম পরিবহন (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে ওভারটেক করার সময় দাড়িয়ে থাকা পাথর ভর্তি ড্রামট্রাককে (ঢাকা মেট্রো ট ১৫-৮৪৪৩) ধাক্কা দিলে বাসের পিছনের অংশ ধুমড়ে মুচড়েযায় ঘটনাস্থলে একই পরিবারের পিতা মাতা দু-শিশু সন্তানসহ ৫ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দশজন আহতদের ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজন মৃত্যুবরণ করেন।

নিহতরা হলেন ফুলপুর উপজেলা হুজু (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০), ও মেয়ে আজমিনা (০৮) অজ্ঞাত (৩৫)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উপজেলা নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিককে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন জানান, উপজেলার চেলেরঘাট নামকস্থানে দাড়িয়ে থাকা ড্রাম ট্রাকে পিছনদিকে আসা শেরপুরগামী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একই পরিবারের চারজনসহ পাচজন নিহত ও দশজন আহত হয়েছে। আহতদের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে একজন নিহত হয়েছে। মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!