নকলায় নানা কর্মসূচিতে শেখ রাসেলের জন্মদিন পালিত-সত্যবয়ান

নকলায় নানা কর্মসূচিতে শেখ রাসেলের জন্মদিন পালিত-সত্যবয়ান

নকলা,শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের নকলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ১৮ই অক্টোবর সোমবার সকাল সাড়ে ৯ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার সারোয়ার আলম তালুকদার।

উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওসার আহমেদ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুশফিকুর রহমান, উপজেলা কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ,উপজেলা নির্বাহী প্রকৌশলী আরেফিন পারভেজ,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজিলা খাতুন,নকলা পৌরসভার সচিব মনিরুল ইসলামসহ,নকলা নকলা প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু,সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন,কার্যকরী সদস্য আব্দুর রফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নকলা উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের মধ্যে কুইজ ও রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মাঝে ২৩ জন প্রতিযোগিকে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!