শেরপুরে ১৪ ইউনিয়নের মনোনয়নপত্র দাখিল। বিনা প্রতিদ্বদ্বীতায় এক চেয়ারম্যান নির্বাচিত !-সত্যবয়ান

শেরপুরে ১৪ ইউনিয়নের মনোনয়নপত্র দাখিল। বিনা প্রতিদ্বদ্বীতায় এক চেয়ারম্যান নির্বাচিত !-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর জেলার সদর উপজেলার ১৪ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার পদে মনোনয়ন পত্র দাখিল উৎসব মুখর পরিবেশে শেষ হয়েছে।
এবার ১নং কামারের চর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী টানা তিন বারের মতো নির্বাচিত হতে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব। এরমধ্যে প্রথমবার এবং এবার বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। তার ইউনিয়ন থেকে একমাত্র তিনিই চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।
জানাগেছে, দ্বিতীয় ধাপের নির্বাচনে শেরপুর জেলার একমাত্র সদর উপজেলার ১৪ ইউনিয়নের নির্বাচন আগামি ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষে রোববার ছিলো মনোয়নপত্র দাখিলের শেষ দিন। সকাল থেকেই সদর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে চেয়ারম্যান, মেম্বর ও সংরক্ষিত মহিলা মেম্বারদের কর্মী-সমর্থকরা শ্লোগান-মিছিল ও শো-ডাউন করে নিজ নিজ এলাকা থেকে শহরে প্রবেশ করে উপজেলা কার্যালয়ের সামনে উপস্থিত হয়। পরে এক এক করে রিটানিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, সদর উপজেলার ১৪ ইউনিয়নে এবার দলীয় চেয়ারম্যান প্রার্থী ১৭ জন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন ৪২ জন, মেম্বার বা সাধারণ সদস্য ৫৬৫ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
ইউনিয়ন পরিষদ নির্বাচনের সমন্বয়ক মো. সাইফুল ইসলাম জানায়, ১৪ ইউনিয়নের মধ্যে ১ নং কামারের চর ইউনিয়ন থেকে একজন মাত্র মনোনয়ন পত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *