ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আবার লেগুনা-ট্রাকের সংঘর্ষে নিহত ২-সত্যবয়ান

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আবার লেগুনা-ট্রাকের সংঘর্ষে নিহত ২-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি||ময়মনসিংহের ত্রিশালে যাত্রীবাহী লেগুনা ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় আরও ১২ জন আহত হয়েছেন। ত্রিশালের সড়ক দুর্ঘটনার পর ট্রাক ও লেগুনা থানায় এনে রাখা হয়েছে।

বুধবার(২০ অক্টোবর) সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে।মৃতরা হলেন, ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই এলাকার আলাউদ্দিনের মেয়ে রিমা (২০)।

ত্রিশাল ফায়ার সার্ভিস ও থানা সূত্রে জানা যায়, আজ সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আমিরাবাড়ী এলাকার নিগার জামান ফিলিং স্টেশনের পাশ থেকে ইউটার্ন করার সময় গার্মেন্টস শ্রমিকবাহী লেগুনাকে পেছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় ১২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মধ্যে ৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে ২ জনের মৃত্যু হয়। বাকি ৭ জনের মধ্যে ২ জনের অবস্থা এখনো আশঙ্কাজনক।

ত্রিশাল থানার এসআই আমিনুল বলেন, ঘটনার পর ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে এরা মুনজিম গার্মেন্টসের শ্রমিক।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, নিহত দুজনই ভালুকা উপজেলার বাসিন্দা। এ বিষয়ে এখনো থানায় কোনো মামলা করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.